,

জাতীয় ওয়াটারপোলো প্রতিযোগিতায় সাগরখালী চ্যাম্পিয়ন

ঢাকা অফিস: ২৮তম জাতীয় সাঁতার ওয়াটারপোলো ও ডাইভিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

এতে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা সাগরখালী সুইমিং ক্লাব চ্যাম্পিয়ন ও গড়াই সুইমিং ক্লাব রানার আপ হয়েছে।
বুধবার দিনব্যাপী রাজধানীর জাতীয় সুইমিং কমপ্লেক্সের সুইমিং পুলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
এতে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি নৌবাহিনী প্রধান এডমিরাল নিজাম উদ্দিন আহমেদ ওএসপি, এনডিসি, পিএসসি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ক্রীড়ামন্ত্রী ড. বীরেন সিকদার এমপি।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সভাপতি জাহিদ হাসান রাসেল এমপি, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের যুগ্ম-সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, সাগরখালী সুইমিং ক্লাবের কোচ আনোয়ার হোসেন বুড়ো, গড়াই সুইমিং ক্লাবের কোচ মর্জিনা খাতুন প্রমুখ।
প্রতিযোগিতায় প্রথম রাউন্ড, দ্বিতীয় রাউন্ড, কোয়াটার ফাইনাল, সেমিফাইনাল খেলা করে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী সাগরখালী সুইমিং ক্লাব এক গ্রুপ থেকে ফাইনালে এবং অপর গ্রুপ থেকে কুষ্টিয়ার আরেকটি গড়াই সুইমিং ক্লাব ফাইনালে উর্ত্তীন হয়। ফাইনাল খেলায় জেলা ওয়াটারপোলোতে  সাগরখালী সুইমিং ক্লাব চ্যাম্পিয়ন হয় এবং গড়াই সুইমিং ক্লাব রানার আপ হয়। পরে অতিথিরা বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করেন।
উল্লেখ্যঃ প্রতিযোগিতায় জেলা, বিভাগীয় ক্রীড়া সংস্থা, বিকেএসপি, বিশ্ববিদ্যালয়, শিক্ষা বোর্ড, সার্ভিসেস টীম এবং সুইমিং ক্লাবসহ মোট ৫৯ টীমের ৩৩৪ জন ছেলে, ৮৬ জন মেয়ে ৮৬ জন টীম অফিসিয়াল এবং ১০০ জন কর্মকর্তা মোট ৫১৬ জন অংশগ্রহণ করে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category