,

বীর প্রতীক রফিকুল ইসলামকে কুপিয়ে জখম

মুন্সীগঞ্জ প্রতনিধিঃ জেলার গজারিয়ায় মুক্তিযুদ্ধে খেতাবপ্রাপ্ত বীর প্রতীক রফিকুল ইসলাম কমান্ডার (৬৫) কে কুপিয়ে গুরুতর জখম করেছে মাদক ব্যবসায়ীরা।

সোমবার রাত ৭টার দিকে গজারিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের ভাটেরচর গ্রামে এ ঘটনা ঘটে। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত সন্ত্রাসী শহীদুল্লাহ(৪৮) কে মঙ্গলবার ভোরে আটক করেছে।

রফিকুল ইসলাম, বীর প্রতীক গজারিয়া উপজেলার একটি মাদক বিরোধী সংগঠনের উপদেষ্ঠা। ঘটনার পর রাতেই বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে আহত বীর প্রতীক রফিকুল ইসলামকে আসেন।

রফিকুল ইসলামের স্ত্রী মানছুরা আক্তার জানান, গত ৫দিন আগে ঢাকার যাত্রাবাড়ি এলাকায় ভাটেরচর গ্রামের শহীদুল্লাহ’র ছেলে মনিরুল ইসলামকে সানি ৫শ’পিস ইয়াবাসহ ডেমরা থানার পুলিশ গ্রেফতার করে। এ ঘটনার জন্য শহীদুল্লাহ বীর প্রতীক রফিকুল ইসলামকে দোষারূপ করে। ক্ষিপ্ত হয়ে সোমবার রাত ৭টার দিকে একদল সন্ত্রাসী নিয়ে রফিকুল ইসলামের বাড়িতে হামলা চালায়। এ সময় তাকে কুপিয়ে রক্তাক্ত আহত সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাকে প্রথমে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

গজারিয়া থানার ওসি হেদায়েত-উল-ইসলাম ভূঞা জানান, বীর প্রতীক রফিকুল ইসলামের এক নাতি ঢাকায় থাকেন। শহীদুল্লাহ’র ছেলে সানি আটকের জন্য রফিকুল ইসলামের নাতিকে সন্দেহ করা হয়। এ নিয়ে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার ভোরে শহীদুল্লাহকে আটক করা হয়েছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category