,

রাজশাহী ভেন্যুতে চ্যাম্পিয়ন কুষ্টিয়া

রাজশাহী প্রতিনিধি : ওয়ালটনের সহযোগিতায় জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের রাজশাহী ভেন্যুতে চ্যাম্পিয়ন হয়েছে কুষ্টিয়া জেলা দল।

সোমবার বিকেলে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এই চ্যাম্পিয়নশিপের প্রাথমিক পর্বের ফাইনালে কুষ্টিয়া জেলা দল ১-০ গোলে স্বাগতিক রাজশাহী জেলা দলকে হারিয়ে শিরোপা লাভ করেছে। খেলার নির্ধারিত ৭০ মিনিটের আগ মুহূর্তে পেনাল্টি থেকে কুষ্টিয়ার অধিনায়ক দিপা জয়সূচক গোল করেন।

এর আগে খেলার ৬৯ মিনিটের মাথায় রাজশাহীর পেনাল্টি এলাকায় কুষ্টিয়ার স্ট্রাইকার মিরা খাতুনকে পিছন থেকে ধরতে গিয়ে স্বাগতিক দলের খেলোয়াড় খাদিজা ফাউল করে। আর সেই ফাউলের সুবাদে রাজশাহীর গোলরক্ষককে ফাঁকি দিয়ে কুষ্টিয়ার অধিনায়ক দিপা রাজশাহী জালে বল প্রবেশ করায়। কুষ্টিয়ার মতো রাজশাহী জেলা দল ম্যাচের প্রথমার্ধের ১৭ মিনিটের মাথায় গোল করার সুযোগ পেয়েছিল। কিন্তু কুষ্টিয়া দলের গোলরক্ষক ইসমত আরার নৈপূণ্যে রাজশাহীর স্ট্রাইকার মিনা খাতুন গোল করতে ব্যর্থ হয়।

রাজশাহীর ফুটবল কোচ জহির ইকবাল ভোলা বলেন, ‘এই ম্যাচে উভয় দলই ভালো খেলেছে। তবে আমাদের দলের প্রধান গোলরক্ষক স্বর্ণা, স্ট্রাইকার ইলা মনিসহ তিনজন ছিলেন না। এতে করে দলের খেলোয়াড়দের মধ্যে বোঝাপড়াতেও কম হয়েছে। তবে আশাবাদী পরবর্তীতে এই হার থেকে আমাদের খেলোয়াড়রা শিক্ষা নিবে।

এদিকে খেলা শেষে পুরস্কার বিতরণ করেন রাজশাহী জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডি, কোষাধ্যক্ষ শেখ আজিজুর রহমান বাচ্চু, নির্বাহী সদস্য ও সাবেক ফুটবলার মুরাদুজ্জামান এলান প্রমুখ।

 

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category