,

কুষ্টিয়ায় একযোগে জাপার নেতৃবৃন্দের পদত্যাগ

গোলাম কিবরিয়া মাসুমঃ জাতীয় পার্টির কুষ্টিয়া শহর কমিটির সভাপতি একেএম আশরাফুল ইসলাম মতিন ও সাধারন সম্পাদক মাহমুদুল হাসান মান্নানসহ কমিটির সকল সদস্যরা একযোগে পদত্যাগ করেছে।
আজ সোমবার সন্ধ্যায় একেএম আশরাফুল ইসলাম এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।
শহর কমিটির সভাপতি একেএম আশরাফুল ইসলাম মতিন জানান, কুষ্টিয়া একটি বৃহত্তর জেলা। এ জেলায় এসএম আজিজুল হক, এ্যাড. আজগর আলী, আহসান হাবীব লিংকন, মরহুম কোরবান আলী, এ্যাড. বদরুদ্দোজা গামা, জাফর উল্লাহ খান চৌধুরী লাহড়ী, কাজী আব্দুর রাজ্জাক ও এ্যাড. মিয়া মোহাম্মদ রেজাউল হকের মতো ব্যাক্তিরা জেলা জাতীয় পার্টির নেতৃত্ব দিয়েছেন।
গত ২৭শে নভেম্বর পত্রিকায় প্রকাশিত নবগঠিত কমিটির সংবাদে আমরা জানতে পারি, নাফিজ আহমেদ খান টিটুকে সভাপতি করা হয়েছে। যিনি কিছুদিন আগে জাতীয় পার্টি ছেড়ে বিএনপিতে যোগদান করেন এবং বর্তমানেও ঢাকার এক বিএনপির নেতার বাড়ীতে কর্মরত রয়েছে এবং সাধারন সম্পাদক শাহারিয়ার জামিল জুয়েলকে কখনো জেলা নেতৃবৃন্দ তাকে দেখেনি।
শুধু তাই নয়, জেলা কমিটিতে এ্যাড. সাজ্জাদ হোসেন সেনাকে যুগ্ম সাধারন সম্পাদক করা হয়েছে। যার বিরুদ্ধে পত্রিকাতে আলোচিত নারী কেলেঙ্কারীর সংবাদ প্রকাশ হয় এবং তার নামে মামলাও হয়। এসব কারনেই আমরা শহর জাতীয় পার্টির সকল নেতাকর্মী পদত্যাগ করছি।
মঙ্গলবার (২৯ নভেম্বর) জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিবের কাছে পদত্যাগপত্র ডাকযোগে প্রদান করবেন বলে জানান তিনি।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category