,

নির্বাচন সুষ্ট করার জন্য সবসময় সেনাবাহনী প্রয়োজন হয়না: হানিফ

 গোলাম কিবরিয়া মাসুম: বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি যখন রাষ্ট্র ক্ষমতায় ছিলো তখন কোন নির্বাচন নিয়ে তাদের এই চিন্তা ভাবনা ছিলো সেটা জনগন জানতে পারলে খুশি হত। গতবার নারানগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন বিএনপি অজুহাত করে ছিলো সেনাবাহিনী ছাড়া নির্বাচন সুষ্ট হবেনা কিন্তু ভোট সুষ্ট হয়েছিলো। নির্বাচন সুষ্ট করার জন্য সব সময় সেনাবাহনী প্রয়োজন হয়না।
শনিবার সকাল সাড়ে ১১টার সময় কুষ্টিয়া সদর উপজেলার সম্প্রসারিত ভবন ও হল রুম উদ্ভোধন এবং জেলা পরিষদের অর্থায়নে সাড়ে ছয়শত শিক্ষার্থীর মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
এসময় হানিফ বলেন, গতবার আমরা দেখেছি ভোটের আগের দিন তাদের প্রার্থী তৈমুর আলমকে কোরবানি দেওয়া হয়েছিলো, যা সাংবাদিকদের সামনে কাঁদতে কাঁদতে তৈমুর আলম বলেছিলো তাকে কোরবানি দেওয়া হল কিন্তু কোরবানির আগে তাকে গোসল করতে দেওয়া হল না। কেন দেইনি, কারন বিএনপি জানতো নির্বাচনে নিশ্চিত তাদের ভরাডুবি আছে। এই ভরাডুবির লজ্জা থেকে মুক্তি পাওয়ার জন্য তাদের প্রার্থীকে কোরবানি দিয়েছিলো।
তিনি আরো বলেন, এবারও তারা জানে তাদের ভরাডুবি সুনিশ্চিত, সেই কারনে আগের থেকেই নানা ধরনের অভিযোগ করে একটা যুক্তি দাড় করানো চেষ্টা করছে। এই ধরনের মিথ্যা যুক্তি দিয়ে জনগনের আস্থা অর্জন করা যাবেনা।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন, সাধারন সম্পাদক আজগার আলী, জেলা প্রশাসক মোঃ জহির রায়হান প্রমুখ ।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category