,

রিমান্ড শেষে ২ কনস্টেবল কারাগারে

ঢাকা অফিসঃ সোনারগাঁও মোড়ে ছিনতাইয়ের অভিযোগে আটক দুই কনস্টেবলকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার দুদফা রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার এসআই দেবরাজ চক্রবর্তী। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তদন্ত কর্মকর্তা তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন।

তদন্ত কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আসামীরা হলেন- লতিফুজ্জামান এবং রাজিকুল খন্দকার।

এর আগে গত ১৯ নভেম্বর তাদের দুদিন এবং ২২ নভেম্বরও দুদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। প্রসঙ্গত, গত ১৮ নভেম্বর শুক্রবার ভোরে ডিম ব্যবসায়ী বাশিরের টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই ঘটনায় কনস্টেবল লতিফুজ্জামান এবং অপর কনস্টেবল রাজিকুল খন্দকারকে আসামি করে তিনি শাহবাগ থানায় মামলা দায়ের করেন।

মামলায় তিনি অভিযোগ করেন, শুক্রবার ভোরে ভ্যানে করে ফিরছিলেন তিনি। হোটেল সোনারগাঁও মোড়ের সামনে একটি মোটরসাইকেল তার পথরোধ করে। আরোহী দুজনেই পুলিশের পোশাক পরা ছিল। প্রথমে মোটরসাইকেল আরোহীর একজন বাশিরের কাছে গাঁজা আছে কিনা জানতে চান। এ সময় বাশির ডিম রাখার ২৪০টি খালি ঝুড়ি ও সঙ্গে ৪৪ হাজার টাকা আছে বলে জানান। এ টাকা দেখেই তা ছিনিয়ে নেয় পুলিশ সদস্যরা। ছিনতাইয়ের ঘটনার পর দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

 

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category