,

খুলনা অপহৃত যুবক উদ্ধার, গ্রেপ্তার-৪

খুলনা প্রতিনিধি: খুলনায় মুক্তিপণের দাবিতে অপহৃত যুবক মো. ইয়াসিন শেখকে (২১) উদ্ধার করা হয়েছে। এ সময় চার অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার বিকেলে নগর গোয়েন্দা শাখা (ডিবি) সদস্যরা খালিশপুর পালপাড়াস্থ মধ্যপাড়া থেকে ইয়াসিনকে উদ্ধার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে পালপাড়া বাইলেন-২ এলাকার মৃত আব্দুল মালেক খানের ছেলে মো. নাসির উদ্দিন খান ওরফে নয়ন (৩৭), বিআইডিসি রোড এলাকার মোতালেব সিকদারের ছেলে জামাল সিকদার (৩৫), দক্ষিণ খালিশপুর হালদারপাড়া এলাকার মৃত সোহরাব হোসেনের ছেলে মো. সুমন (৩২) ও আলমনগর পাল পাড়া বাইলেন-২ এলাকার মৃত আব্দুল মালেক খানের ছেলে মো. মাহাবুবুল আলম খান (২৫)।

পুলিশ জানায়, পালপাড়ার একটি ঘরে এক যুবককে আটকে রাখার  খবর পেয়ে ডিবি সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় অপহৃতকে উদ্ধার করা হয়।

অপহৃত ইয়াসিন খুলনার তেরখাদা উপজেলার কোলাপাটগাতি গ্রামের দ্বীন ইসলাম শেখের ছেলে।

পুলিশ পরিদর্শক কাজী রেজাউল করিম জানান, গ্রেপ্তারকৃতরা একটি সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সদস্য। তারা সংঘবদ্ধভাবে খুলনা মহানগরীতে সাধারণ মানুষকে জিম্মি করে মুক্তিপণের টাকা আদায় করে থাকে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের অন্য সহযোগীদেরও গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

 

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category