,

আমলায় যুবজোটের নেতাকে হাতুড়ি পেটা!

ষ্টাফ রিপোর্টার : কুষ্টিয়া মিরপুর উপজেলায় আইনুল ইসলাম (৩২) নামে যুবজোটের স্থানীয় এক সাবেক নেতাকে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ পাওয়া গেছে। তাকে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্স ভর্তি করা হয়েছে। বুধবার সকাল এগারটার দিকে মিরপুর উপজেলার আমলা বাজারে এঘটনা ঘটে।

আইনুল মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের শাহাপুর গ্রামের চাষী নজরুল ইসলামের ছেলে। আইনুল আমলা ইউনিয়ন যুবজোটের সাবেক আহ্বায়ক। তিনি পেশায় গাছ কাঠের ব্যবসা করেন। অভিযোগ উঠেছে স্থানীয় আমলা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের শাহাপুর গ্রামের ইউপি সদস্য হাসমত আলী ও তাঁর লোকজন এঘটনা ঘটিয়েছে।

আইনুল ইসলাম অভিযোগ করে বলেন, শাহাপুর গ্রামে কয়েক দিন আগে তিনি এবং স্থানীয় ইউপি সদস্য হাসমতসহ এলাকায় ক্যানেলের ধারে গাছ লাগান। এ নিয়ে একপর্যায়ে তাদের দুজনের মধ্যে বিরোধ দেখা দেয়। এলাকায় ইউপি সদস্য হবার পর থেকে হাসমত বিভিন্ন মানুষকে পুলিশের ভয় দেখিয়ে টাকা নিতে থাকে। মানুষকে নানা ভাবে হয়রানী করতে থাকে। এর প্রতিবাদ করলে তিনি খেপে যান।

বুধবার সকাল ১১টায় তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানে যান। সেখানে হঠাৎ করে ৪-৫টা মোটরসাইকেলে হাসমত এলাকার কামাল হোসেন ও লুৎফর রহমানসহ ৮-১০ লোক লাঠিশোটা নিয়ে হাজির হয়। সেখানে কিছু বুঝে ওঠার আগেই তাদের মধ্যে একজন অস্ত্র ঠেকিয়ে ভয় দেখায়। হাসমত হাতুড়ি দিয়ে পেটাতে থাকে। অন্যরা তাদের হাতে থাকা কাঠ ও হাতুড়ি দিয়ে পায়ে আঘাত করে। তিনি চিৎকার দিলে বাজারের লোকজন জড়ো হয়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্স ভর্তি করে।

মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সের আবাসিক চিকিৎসক রকিবুল ইসলাম বলেন, আইনুলের দুই পায়ে শক্ত কিছু দিয়ে পেটানো হয়েছে। বাম পায়ের হাড় ভেঙে গেছে। মাথা ও ডান পায়েও আঘাত আছে। তার উন্নত চিকিৎসা প্রয়োজন।

অভিযোগের ব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য হাসমত আলী বলেন, ঘটনার সময় তিনি সেখানে ছিলেন না। তার বিরুদ্ধে আনা অভিযোগ সত্য না। আইনুলকে কে বা কারা মেরেছে বলে তিনি পরে শুনতে পেরেছেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দীন বলেন, এঘটনায় হাতুড়িসহ কামাল নামে একজনকে আটক করা হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ (ইনু) মিরপুর শাখার সাধারণ সম্পাদক আহমেদ আলী বলেন, আইনুলের পরিবারের জাসদের রাজনীতি করে। হাসমত ও তার লোকজন তাকে বেধড়ক পিটিয়েছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category