,

আপত্তিকর অবস্থায় ধরে এসআইকে বিয়ে

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে এক বিধবার সঙ্গে ‘আপত্তিকর অবস্থায়’ ধরা পড়েছেন পুলিশের এক এসআই। স্থানীয়রা তাকে ওই বিধবার সঙ্গে কাজি ডেকে বিয়ে পড়িয়ে দিয়েছেন।

পাঁচ সন্তানের জনক এসআই মো. মনিরুল হক উপজেলার নীলকমল নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত। তিনি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার মজিদ সরকারের ছেলে।

রবিবার হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নের সুরুজ সরকার কান্দি এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. সালাউদ্দিন সরদার।

তিনি বলেন, এসআই মনিরুলের পাঁচ সন্তান রয়েছে। তার সঙ্গে সুরুজ সরকার কান্দি এলাকার মৃত শাহাজালাল গাজীর স্ত্রী রাহিমা বেগমের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্ক। শনিবার দিবাগত রাতে সে রাহিমা বেগমের ঘরে অবস্থান নেয়। স্থানীয়রা বিষয়টি জানতে পেরে রবিবার ভোরে রাহিমার বসতঘর থেকে তাকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে। পরে কাজি ডেকে তিন লাখ টাকা কাবিনে তাদের বিয়ে দিয়ে দেয়।

এ ব্যাপারে চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, ”আমি বিষয়টি শুনেছি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তে ঘটনা প্রমাণিত হলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।”

নীলকমল ইউনিয়নের কাজি মো. ইউসুফের সহকারী মো. নজরুল ইসলাম বলেন, “তাদের আটক করে স্থানীয়রা আমাকে ডেকে নেয়। উপস্থিত গণ্যমান্যদের সাক্ষীর ভিত্তিতে আমি তাদের বিয়ে পড়িয়ে দেই।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category