,

মাদ্রাসা শিক্ষাকে বর্তমান সরকার যুগাপযোগী শিক্ষায় পরিনত করেছে: কামারুল আরেফিন

জাহিদ হাসান: কুষ্টিয়ার মিরপুরে সদরপুর সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার নবনির্মিত একাডেমি ভবন ও নবনির্মিত মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে।
রবিবার সকাল ১০টায় এ নবনির্মিত একাডেমি ভবন ও নবনির্মিত মসজিদের উদ্বোধন করা হয়।
এসময় মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মাজেদুর আলম বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন।

dbfjasfljafj
এসময় তিনি বলেন, মাদ্রাসা শিক্ষাকে বর্তমান সরকার যুগাপযোগি শিক্ষা ব্যবস্থায় উন্নতি করেছে। শিক্ষকদের বেতন-ভাতা বৃদ্ধি করেছেন। শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করছেন।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে মাল্টিমিডিয়ার আওতায় নিয়ে এসেছেন। সদরপুর সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসা উপজেলার একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে গড়ে উঠেছে। এই মাদ্রাসা খেলাধুলায় জাতীয় পর্যায়ে অংশ গ্রহণ করে একাধিকবার দেশ সেরার গৌরব অর্জন করেছে। এটা শুধু মাদ্রাসার অর্জন নয়। এটা আমারদের মিরপুর তথা কুষ্টিয়ার গৌরব।
মাদ্রসার সুপার শেখ মহিউদ্দিন আহম্মেদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হক রবি, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রাহাত আলী, বীর মুক্তিযোদ্ধা আফসার আলী, সদরপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, সদরপুর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সাজেদুর রহমান, উপসহকারী কৃষি কর্মকর্তা আলী হোসেন, ইউপি সদস্য মাসুদ রেজা মাছেদ, সমাজ সেবক কৃষ্ণপদ হালদার, মাদরাসা জামে মসজিদের ঈমাম হাজ্বী আব্দুল কুদ্দুস, মাহাবুল ইসলাম, নোমাজ আলী, আজিবার স্বর্ণ জাতের ধানের উদ্ভাবক আজিবার রহমান, রাশিদুল ইসলাম, নুর মহাম্মদ, খালেকুজ্জামান, সদরপুর ঈদগাহ এর পেশ ঈমাম মাওলানা জমির উদ্দিন, সদরপুর মাঠপাড়া জামে মসজিদের ইমাম জাহান আলী, মিরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও মাদ্রসার সহকারী শিক্ষক কাঞ্চন কুমার, আমলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও মাদ্রসার সহকারী শিক্ষক হাবিবুর রহমান, সাধারন সম্পাদক ও মাদ্রসারা অফিস সহকারী গোলাম কিবরিয়া মাসুম, মাদ্রাসার সহকারী শিক্ষক আবু হেনা মোস্তফা কামাল, হামিদুল ইসলাম, ওবাইদুল হক, সহকারী মৌলভী আছাদুজ্জামান, খালেদা আক্তার, উকিল আলী, সাইদুল হক, মনিরুল ইসলাম, নারগিস বানু, ক্বারী হাবিবুর রহমান ও আরজিনা খাতুন প্রমুখ।

dfhhdfjhkjdhfjh
পরে মাদ্রাসার সহকারী সুপার আব্বাস উদ্দিন দেশ ও জাতীর শান্তি কমনা করে বিশেষ মোনাজাত করেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category