,

পাবনায় সাংবাদিকের ওপর দুর্বৃত্তদের হামলা

পাবনা প্রতিনিধি : সংবাদ প্রকাশের জের ধরে পাবনা থেকে প্রকাশিত ‘দৈনিক এ যুগের দ্বীপ’ পত্রিকার সম্পাদক সরকার আরিফুর রহমান ওরফে আরব আলীকে (৬০) পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।
বৃহস্পতিবার রাত ৮টার দিকে আরিফুরের ওপর হামলা করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও আহতের সহকর্মীরা জানান, জেলার বেড়া পৌর সদরের কালী মন্দিরের কাছে চায়ের দোকানে বসেছিলেন সরকার আরিফুর রহমান ওরফে আরব। এ সময় দুর্বৃত্তরা হকিস্টিক, লোহার রড ও কাঠের বাটাম দিয়ে তাকে বেধড়ক পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হওয়ায় রাত ১০টার দিকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।
সম্প্রতি বেড়া পৌর সদরের মো. রফিকুন্নবী নামের এক ব্যবসায়ীর বিরুদ্ধে ‘দৈনিক এ যুগের দ্বীপ’ পত্রিকায় প্রতিবেদন প্রকাশ করা হয়। এরই জেরে ক্ষুব্ধ হয়ে ওই ব্যবসায়ীর লোকজন হামলা চালিয়েছে বলে দাবি করেছেন আহত সাংবাদিকের পরিবারের সদস্যরা।
বেড়া থানার ওসি (তদন্ত) মাসুদ রানা জানান, পত্রিকায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা হয়েছে বলে শুনেছেন। তবে কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
একজন সম্পাদকের ওপর এমন হামলার ঘটনায় পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ ও সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন তীব্র নিন্দা জানান এবং হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার দাবি করেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category