,

উদাহরণ সৃষ্টি করল মাগুরার পুলিশ

মাগুরা প্রতিনিধি : মাগুরা জেলা পুলিশ সেবায় উদাহরণ সৃষ্টি করল। বিসিএসে উত্তীর্ণ হয়ে নিয়োগের জন্য সুপারিশকৃত প্রার্থীদের বাড়িতে ফুল, মিষ্টি ও অভিনন্দন বার্তা নিয়ে হাজির হয়েছেন পুলিশের কর্মকর্তারা।

মাগুরার সিনিয়র সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় জানান, জেলা পুলিশ সুপার মো. মুনিবুর রহমানের পরিকল্পনা ও নির্দেশ মোতাবেক এ বছর বিসিএসের চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে নিয়োগের জন্য সুপারিশকৃত প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশনের সময় তিনি নিজে অন্য অফিসারদের নিয়ে তাদের বাড়ি বাড়ি যান। পুলিশ সুপারের পক্ষ থেকে তারা এমন ১৬ জন প্রার্থী বা তাদের অভিভাবকদের ফুল, মিষ্টি, ভেরিফিকেশনের চিঠি ও  পুলিশ সুপারের লিখিত অভিনন্দনপত্র দিয়ে শুভেচ্ছা জানান। একজন মানুষ তার সরকারি চাকরিজীবনের শুরুতে যেন হয়রানির শিকার না হন, এ জন্য পুলিশ সুপার মহোদয় এমন উদ্যোগ নিয়েছেন।

চাকরিপ্রাপ্তদের পুলিশ ভেরিফিকেশনের সময় পুলিশ কর্তৃক হয়রানির অনেক অভিযোগ বিভিন্ন সময়ে উঠেছে। মাগুরার পুলিশের এমন উদ্যোগ নিশ্চয় প্রশংসনীয়।

মঘি মাঝগ্রামের ফরিদুল ইসলাম, হাজীপুর গ্রামের সুদীপ্ত কুমার সিংহ, খাঁপুর গ্রামের কবির হোসেন, আড়পাড়া গ্রামের শিউলি বিশ্বাসসহ চাকরিপ্রার্থী ও তাদের অভিভাবকরা জানান, পুলিশের পক্ষ থেকে এমন উদ্যোগ তারা আগে কখনো দেখেননি। এমনকি, শোনেননি।

তাদের অভিমত, এমন উদ্যোগ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করবে। পুলিশ সুপারের অভিনন্দন বার্তায় তারা ভালো কিছু করার জন্য অনুপ্রাণিত হয়েছেন।

 

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category