,

আমলা প্রেসক্লাবে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার: কুষ্টিয়ায় দূর্বৃত্তদের হামলায় সাংবাদিক নেতা নূর আলম দুলাল আহত হওয়ার ঘটনার প্রতিবাদ সমাবেশ করেছে আমলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
শুক্রবার সন্ধ্যায় প্রেসক্লাবের কার্যালয়ে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে প্রেসক্লাবের সহ-সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মিরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি কাঞ্চন কুমার, আমলা প্রেসক্লাবের সভাপতি সালিম খাঁন, সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া মাসুম, যুগ্ম-সাধারন সম্পাদক লিটন হোসেন, ইসমাইল হোসেন বাপ্পি, সাংগাঠনিক সম্পাদক জিয়াউল হক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হোসাইন মোহাম্মদ সাগর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আর এ নান্নু, নির্বাহী সদস্য জাহিদ হাসান, আবুল কালাম আজাদ প্রমুখ। সমাবেশে নেতৃব্ন্দৃ অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবী জানান।
উল্লেখ্যঃ বৃহস্পতিবার সন্ধ্যায় কুষ্টিয়া শহরের মজমপুর গেটে দূর্বৃত্তরা হামলা চালিয়ে সাংবাদিক নেতা নূর আলম দুলাল ও তার সহকর্মী ক্যামেরাপারসন হাবিবুর রহমান হাবিবকে আহত করে। আহত নুর আলম দুলাল একাধারে এসএ টেলিভিশন, বাসস, ভোরের কাগজের কুষ্টিয়া জেলা প্রতিনিধি, কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক কুষ্টিয়ার কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরাম কুষ্টিয়ার সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category