,

বিএনপির দলের ভেতরই গণতন্ত্র নেই: ওবায়দুল কাদের

গোলাম কিবরিয়া মাসুমঃ বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু ও সড়ক যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি কারফিউ গণতন্ত্রের ভেতর দিয়ে ক্ষমতায় এসেছিল। বিএনপির দলের ভেতরই গণতন্ত্র নেই। বিএনপি মিথ্যাচারের উপর ভর করে এখন রাজনীতি করছে। তারা সহিংসতার পথ বেছে নিয়ে গণতন্ত্রের সাথে তামাশা করছে। যারা নিজেরা গণতন্ত্রের চর্চা করে করে না তারা দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা করবে কেমন করে।
আজ বুধবার দুপুর দেড়টায় কুষ্টিয়া সরকারী কলেজ মাঠে বিশাল জনসভায় যোগ দেয়ার আগে সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সংখ্যালঘুদের উপর হামলার ব্যাপারে সরকার খুব কঠোর। এ ঘটনার সাথে জড়িত মন্ত্রী, এমপি দলীয় নেতা যেই হোক না কেন তাকে ছাড় দেয়া হবে না। আগে দেখা হবে তার অপরাধটা। তার অপরাধটা দায়ী করে ব্যবস্থা গ্রহন করা হবে। কোন দলীয় ব্যাপার বিবেচনা করা হবে না। তিনি আরো বলেন,এ ব্যাপারে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অবস্থান খুব কঠোর। যারাই মন্দিরের উপর হামলা চালাবে তাদের শাস্তি পেতেই হবে।
এ সময় পাট ও বস্ত্র মন্ত্রী মির্জা আযম, বাংলাদেশ আওয়ামীলীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, পৌর মেয়র আনোয়ার আলী, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর পর বিকেলে মন্ত্রী কুষ্টিয়া সরকারী কলেজ মাঠে জেলা আওয়ামীলীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category