,

বিপিএলের দ্বিতীয় ম্যাচও ভেসে গেল বৃষ্টিতে

খেলা ডেক্স: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচও পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। বৃষ্টির কারণে রংপুর রাইডার্স ও খুলনা টাইটান্সের মধ্যকার দ্বিতীয় ম্যাচটিতেও পয়েন্ট ভাগাভাগি হয়ে গেলো।

রাত ৯টা ২৫ মিনিটে আনুষ্ঠানিকভাবে রংপুর আর খুলনার ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হন ম্যাচ রেফারি নিয়ারমুর রশীদ রাহুল।

দ্বিতীয় ম্যাচ সম্পর্কে ম্যাচ রেফারী বলেন, ‘নিয়ম অনুযায়ী রাত ১০টার মধ্যে খেলা শুরু না হলে এ ম্যাচ পরিত্যাক্ত ঘোষণা করাহ হবে। তবে সোয়া নয়টার মধ্যে মাঠের কভার ওঠানো না গেলে আগেই ঘোষণা হতে পারে তা। কারণ এরপর বৃষ্টি থামলেও নির্ধারিত সময়ে মাঠ শুঁকানোর কাজ শেষ হবে না।’ এই কথা বলার ১০ মিনিট পরই পরিত্যাক্ত ঘোষণা করেন ম্যাচ রেফারি।

এর আগে বৃষ্টির কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী ম্যাচটি পরিত্যক্ত হয়। শুক্রবার (০৪ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংসের মধ্যকার উদ্বোধনী ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল দুপুর আড়াইটায়।

দুপুর ২টায় টসও হয়েছিল। টস জিতে রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি মাশরাফির কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান।

কিন্তু টসের খানিক পরেই মিরপুরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি নামে। ত্রিপল দিয়ে ঢেকে দেওয়া হয় পিচ। তাতে যথাসময়ে খেলা শুরু করা যায়নি। এরপরও বৃষ্টি না থামায় বিকেল ৪টা ৫০ মিনিটে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।

পয়েন্ট ভাগাভাগি করে নিতে হলো কুমিল্লা ভিক্টোরিয়ানস, রাজশাহী কিংস, রংপুর রাইডার্স ও খুলনা টাইটানসকে। ফলে এক ম্যাচ শেষে সবার ঘরেই জমা হলো ১ পয়েন্ট।

বঙ্গোপসাগরে নিম্নচাপের প্রভাবে আগামী দুই দিনও বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস।

বৃষ্টির বাধায় আগামীকাল শনিবারের ম্যাচগুলোও ঠিকঠাক অনুষ্ঠিত হবে কি না, তা নিয়েও থাকছে শঙ্কা। বিপিএলের দ্বিতীয় দিনে দুপুর ২টায় মাঠে নামার কথা বরিশাল বুলস ও চিটাগং ভাইকিংসের। আর সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও ঢাকা ডায়নামাইটস।

[metaslider id=289]

 

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category