,

কুষ্টিয়ায় চিকিৎসককে হত্যা চার জেএমবি সদস্য কারাগারে

জাহিদ হাসানঃ কুষ্টিয়ায় জঙ্গি হামলায় নিহত হোমিও চিকিৎসক ডাঃ সানাউর রহমান হত্যা মামলায় গ্রেফতারকৃত চার জেএমবি সদস্যদের তিনদিনের রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করেছে আদালত।
আজ বুধবার (০২ নভেম্বর) দুপুরে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ১ম আদালতের বিচারক মোস্তাফিজুর রহমান এর আদালতে তাদের হাজির করলে তিনি তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
গত ৩০ অক্টোবর পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে আপিল করলে আদালত ৩দিনের আপিল মঞ্জুর করেন।
কুষ্টিয়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাব্বিরুল ইসলাম জানান, হোমিও চিকিৎসক ডাঃ সানাউর রহমান হত্যার ঘটনায় পুলিশ আজিজুল ও সাইজুদ্দিন, সাইফুল ও জয়নাল নামের চার জেএমবি সদস্যকে গ্রেফতার করে। পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে আপিল করলে আদালত ৩দিনের আপিল মঞ্জুর করে। রিমান্ড শেষে আজ আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরন করা হয়েছে।
উল্লেখ্য, গত ২০ মে ডাঃ সানাউর রহমান সদর উপজেলার বটতৈল এলাকায় তার বাগানবাড়িতে সাধারণ মানুষকে বিনামুল্যে চিকিৎসা দিতে যাওয়ার পথে শিশির মাঠ নামক স্থানে জঙ্গি হামলায় ঘটনাস্থলেই খুন হন। এ সময় গুরুতর জখম হন তার বন্ধু ইবি’র শিক্ষক সাইফুজ্জামান। এদিকে হত্যাকান্ড সংঘটিত করে পালানোর সময় কবুরহাটে ফেলে যাওয়া বোমা বিস্ফোরিত হয়ে স্কুল ছাত্র নাইমূল ইসলাম নিহত হয়।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category