,

ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা লাঞ্চিত

স্টাফ রিপোর্টার: প্রাথমিক শিক্ষা রির্সোস সেন্টারের এক সহকারী ইন্সেট্রাকটরের হামলায় শারিরীক ভাবে লাঞ্চিত হয়েছেন কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমা (৪৬)। এসময় হামলাকারী ইউএনও’র দিকে পেপার ওয়েট ছুড়ে মারেন এবং শারিরিক ভাবে আঘাত করেন।
রবিবার (৩০ অক্টোবর) বেলা ১১টায় উপজেলা পরিষদ’র ইউএনও’র নিজস্ব কার্যালয়েই তিনি এ লাঞ্চনার শিকার হন।
উপজেলা সিনিয়র মৎস্য অফিসারসহ অফিসের ষ্টাফরা ওই হামলাকারীকে আটক করে ভেড়ামারা থানা পুলিশের হাতে সৌপর্দ করেন। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন ভেড়ামারা সার্কেলের সহকারী সিনিয়র পুলিশ সুপার কামরুল ইসলাম।
জানা গেছে, জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় ডিউটি দেওয়াকে কেন্দ্র করে চরম অসন্তোষ প্রকাশ করে উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমাকে গালিগালাজ করে ভেড়ামারা প্রাথমিক শিক্ষা রির্সোস সেন্টারের সহকারী ইন্সেট্রাকটর রমেন্দ্রনাথ বিশ্বাস। ডিউটি করতে অস্বীকৃতি জানিয়ে চিঠি গ্রহন না করে ইউএনও’র পিয়ন আব্দুর রশিদকে ফিরিয়ে দেন।
এরপর রবিবার সকাল ১১টায় ইউএনও শান্তি মনি চাকমা রমেন্দ্রনাথকে ডেকে পাঠান এবং তিনি অফিসে আসেন।
এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে সরকারী বিধি লঘœন করে ইউএনও কে গালাগালিজ করে টেবিলে থাকা পেপার ওয়েট ছুড়ে মারেন। তা লক্ষ্য ভ্রষ্ট হলে পায়ের স্যান্ডেল খুলে ইউএনও কে মারতে ছুটে যায় এবং লাথি মারেন। এসময় উপজেলা সিনিয়র মৎস্য অফিসার গোলাম সরোয়ারসহ অফিসের অনান্য ষ্টাফরা তাকে আটক করে।
ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জেএসসি পরীক্ষার সরকারী ডিউটি তাকে দেওয়া হয়েছিল। সে চিঠি তিনি গ্রহন না করায় তাকে অফিসে ডেকে পাঠানো হয়েছিল। এসময় তাকে প্রশ্ন করলে তিনি ক্ষিপ্ত করে আমাকে হত্যার উদ্দ্যেশ্যে পেপার ওয়েট ছুড়ে মারেন এবং আঘাত করেন।
ভেড়ামারা মডেল থানার অফিসার ইনচার্জ নূর হোসেন খন্দকার জানিয়েছেন, এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার’র অফিস সহকারী হানিফ উদ্দীন দুপুরে বাদী হয়ে দঃবিঃ ১৮৮,৩০৭,৩৫৩ ধারায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

.

[metaslider id=289]

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category