,

কুষ্টিয়ায় বিআরবি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার ॥ দেশসেরা কেবল প্রস্তুুতকারী প্রতিষ্ঠান বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

kushtia-brb-pic-4
এ উপলক্ষে রোববার সকাল ৯ থেকে কুষ্টিয়ার বিসিক শিল্পনগরীতে বিআরবি গ্রুপের কারখানা চত্বরে দিনব্যাপি নানা অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি।
‘অন্যতম বিশ্বে বাংলাদেশ শীর্ষে’ এ শ্লোগানকে সামনে রেখে গৌরবময় সাফল্যের ধারাবাহিকতায় দেশি-বিদেশি বিনিয়োগকারী, প্রশাসনের কর্মকর্তা, ব্যাংক, বীমার উর্দ্ধতন কর্মকর্তা, সাংবাদিক, ব্যবসায়ী প্রতিনিধি ও শ্রমিক-কkushtia-brb-pic-1র্মচারীদের উপস্থিতিতে জাতীয় ও প্রতিষ্ঠানের পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিআরবি গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি আলহাজ্ব মজিবর রহমান।

এরপর বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন কুষ্টিয়া ইসলামিয়া কলেজের সাবেক অধ্যক্ষ ইসলামী চিন্তাবিদ আ ফ ম নাজমুস সালেহীন ও আলহাজ্ব এনামূল হক শাফি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিআরবির ব্যবস্থাপনা পরিচালক পারভেজ রহমান, এমআরএসের ব্যবস্থাপনা পরিচালক সামসুর রহমান ও প্রবীণ আইনজীবি এ্যাড. মাহবুবুর রহমান।
পরে আলোচনা সভায় তিনি সভাপতির বক্তব্যে আলহাজ্ব মজিবর রহমান বলেন, দেশ ও বিদেশে আপনাদের ভালোবাসায় আজ আমি এখানে আসতে পেরেছি। আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন আগামী দিনেও যাতে বিআরবি এভাবেই এগিয়ে যেতে পারে। কুষ্টিয়াসহ দেশের অর্থনৈতিক উন্নয়নে জানি না বিআরবি কতটুকু সাফল্য রাখতে পারছে। কিন্তু তারপরও আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।
এসময় আরো বক্তব্য রাখেন, বিআরবি ক্যাবল ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন কমিটির আহবায়ক প্রকৌশলী আফজাল হোসেন, প্রকৌশলী রকিবুল আলম, প্রকৌশলী প্রফুল্ল কুমার সরকারkushtia-brb-pic-2, জিএম (ফাইন্যান্স) বাবু প্রণব কুমার দাশ, মিসেস রাহেলা পারভীন ও এ্যাড. সুব্রত কুমার চক্রবর্তী প্রমুখ।

আলোচনা ও দোয়া মাহফিল শেষে বিশালাকৃতির কেক কাটা হয়। এ সময় কারখানার সব শ্রমিক, কর্মকর্তা, কর্মচারীসহ দেশ-বিদেশ থেকে আসা অতিথিরা উপস্থিত ছিলেন। দুপুরে শ্রমিক-কর্মচারীদের অংশগ্রহণে বিনোদনমূলক বিভিন্ন অনুষ্ঠানে প্রাণবন্ত হয়ে ওঠে কারখানা এলাকা।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category