,

সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন হবে

obaidulডেক্স নিউজ:

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন হবে।

তিনি বলেন, বিএনপি রাজনীতিতে ভুলের চোরাবালিতে আটকে গেছে। তারা আবোল-তাবোল কেন বলে জানেন? আগের নির্বাচন না করে বিএনপি যে ভুল করেছে, সেই ভুলের ফাঁদে পড়িয়া বগা এখন কান্দে। যতোই বগা কান্দুক কোনো লাভ হবে না। সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন হবে। এ নির্বাচনে তারা অংশ নেবে। আগের ভুল করলে পরিণতি হবে আরেকটা মস্ত ভুল। সেই ভুল কি বিএনপি করবে?

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে শহীদ ময়েজ উদ্দিনের ৩২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।  

তিনি বলেন, বিএনপির রাজনীতি এখন তিন চাকার উপর নির্ভরশীল। তারা আন্দোলনের নামে সরকারকে বার বার হুমকি দিচ্ছে। কিন্তু মরা গাঙ্গে আর জোয়ার আসছে না। বিএনপির রাজনীতি এখন ড্রইং রুমের ফুলের তোড়া হয়ে আছে।

শেখ হাসিনা এখন দেশটা কি খারাপ চালাচ্ছেন? তবে কোথায় অসুবিধা তাদের? এর চেয়ে বিএনপি কি ভালো চালিয়েছে? তা হলে কোন কারণে শেখ হাসিনা এখন নির্বাচন দেবেন? আমরা আচরণে হবো অ্যানালগ, আর উন্নয়নে হবে ডিজিটাল। বাংলাদেশে বিগত ৪১ বছরের সবচেয়ে বিচক্ষণ রাজনীতিকের নাম শেখ হাসিনা। বিগত ৪১ বছরের সফল কূটনীতিকের নাম শেখ হাসিনা, বিগত ৪১ বছরে সবচেয়ে উন্নয়ন যার হাতে হয়েছে তার নাম হলো শেখ হাসিনা। তাই যতোদিন থাকে শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ, বলেন মন্ত্রী।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূঁইয়ার পরিচালনায় স্মরণসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য আখতারউজ্জামান, সায়মন সরোয়ার কমল এমপি, কামরুল আশরাফ খান পোটন এমপি ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজমত উল্লাহ খান।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category