,

ইবির ছয় পদে রদবদল

iu-picডেক্স রিপোর্ট:


কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) গুরুত্বপূর্ণ ছয়টি পদে রদবদল করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
পদগুলো হলো ছাত্র উপদেষ্টা, পরিবহন প্রশাসক, দুটি হলের প্রভোস্ট, ফোকলোর স্টাডিজ বিভাগের সভাপতি ও ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেলের (আইকিউএসি) পরিচালক।
বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা হিসেবে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. আনোয়ারুল হক স্বপনকে নিয়োগ দেওয়া হয়েছে। তাকে বঙ্গবন্ধু হল প্রভোস্ট পদ থেকে অব্যাহতি দিয়ে ছাত্র উপদেষ্টা হিসেবে নিয়োগ দেয় প্রশাসন।
বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট প্রফেসর ড. অশোক কুমার চক্রবর্তীকে স্থানান্তরিত করা হয় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হলের প্রভোস্টের দায়িত্বে।
বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলে নিয়োগ পেয়েছেন কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. আহসানুল আম্বিয়া।
পরিবহন প্রশাসক হিসেবে নতুন দায়িত্ব পেয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. আনোয়ার হোসেন। তিনি এর আগে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টার দায়িত্বে ছিলেন।
বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারি ফোকলোর স্টাডিস বিভাগের সভাপতি ও আইকিউএসি এর পরিচালক পদ থেকে অব্যাহতি নিয়ে এ দুই পদে নতুন নিয়োগ দেন।
ফোকলোর স্টাডিস বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন বাংলা বিভাগের প্রফেসর ড. সাইদুর রহমান। তাকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসকের পদ থেকে অব্যাহতি দিয়ে নতুন করে এ দায়িত্ব দেয় প্রশাসন।
আইকিউএসি এর পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন ইনস্টিটিউটটির সহকারী পরিচালক প্রফেসর ড. কে এম আব্দুস সোবহান।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category