,

কুষ্টিয়া জেলা সমিতি ঢাকা উদ্যোগে ৭ হাজার ঈদ উপহার


আমলা অফিস ॥ করোনা মহামারীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কুষ্টিয়ার মিরপুরের আমলায় ঈদ উপহার হিসাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার সকালে কুষ্টিয়া জেলা সমিতি ঢাকা উদ্যোগে আমলাসদরপুর অডিটোরিয়ামে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।
এসময় মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামারুল আরেফিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা সমিতি ঢাকা’র মহাসচিব ও দিশা সংস্থার নির্বাহী পরিচালক রবিউল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা সমিতি ঢাকার সদস্য ডা. এসএম মুসতানজিদ, ইঞ্চিনিয়ার শফিকুল ইসলাম আজম, মিরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, আমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথা, আমলাসদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গাফ্ফার প্রমুখ।
অনুষ্ঠানটি সাবির্কভাবে পরিচালনা করেন কুষ্টিয়া জেলা সমিতি ঢাকা’র সদস্য এবং বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা লেখক নাজমূল হুদা।
উদ্বোধনী অনুষ্ঠানে আমলা, সদরপুর এবং মালিহাদ ইউনিয়নের এ ঈদ সামগ্রি বিতরণ করা হয়।
সংগঠন সূত্রে জানা যায়, ঢাকায় বসবাসরত কুষ্টিয়া সকল শ্রেনী পেশাজিবীদের সমন্বয়ে এ সংগঠনটি সকলের সাথে মেলবন্ধন তৈরির করেছে। সামাজিক দায়বদ্ধতা থেকে মানুষের পাশে দাঁড়ানোর জন্য তারা কাজ করছেন। করোনা ভাইরাস প্রাদুর্ভাবে জেলার প্রত্যেকটি ইউনিয়ন, পৌর এলাকা ও ওয়ার্র্ডে যাচাই-বাছাই করে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থদের তালিকা প্রণয়নের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করা শুরু হয়েছে।
জেলার ৭ হাজার ৩০০ টি পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রি বিতরণ করবেন বলে জানান কুষ্টিয়া জেলা সমিতি ঢাকা’র মহাসচিব ও দিশা সংস্থার নির্বাহী পরিচালক রবিউল ইসলাম।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category