,

মুজিববর্ষে কুষ্টিয়ায় ওজোপাডিকো চত্বরে শতবৃক্ষ রোপন

কুষ্টিয়া: কুষ্টিয়ায় “মুজিব বর্ষ” পালনে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে নানামুখি কর্মসূচী বাস্তবায়ন করেছেন পশ্চিমাঞ্চল বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ (ওজোপাডিকো লি:)।

এ উপলক্ষ্যে রোববার (১৫ মার্চ) সকাল ১০টায় ওজোপাডিকো লিমিটেডের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আরিফুর রহমানের সভাপতিত্বে কুষ্টিয়া বিক্রয় ও বিতরণ বিভাগ চত্বরে এসব কর্মসূচী উদ্বোধন ও বাস্তবায়নের আনুষ্ঠানিক ঘোষনা দেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো: শফিক উদ্দিন।
কর্মসূচির মধ্যে- ওজোপাডিকো চত্বরে মুজিব শতবর্ষে শতবৃক্ষ রোপন, মুজিব বর্ষ শিশু-কিশোর বিনোদন পার্ক উদ্বোধন ছাড়াও আন্ত:বিভাগীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন।

শেষে বিভাগীয় রাজস্ব সভায় অংশ গ্রহনসহ সেবা কার্যক্রম পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন ওজোপাডিকো লিমিটেড এর পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সাইফুজ্জামান, চুয়াডাঙ্গা, মেহেরপুর, ঝিনাইদহ ও কুষ্টিয়াসহ ৪টি জেলার ১২টি কার্যালয়ের নির্বাহী ও আবাসিক প্রকৌশলীসহ সকল কর্মকর্তাগণ।

এসময় ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী শফিক উদ্দিন বলেন, বর্তমান সরকার প্রধান জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাধিকার ভিত্তিক জনগুরুত্বপূর্ন বিবেচনায় বিদ্যুৎ খাতের উন্নয়ন ও গ্রাহক সেবা নিশ্চিতে যে অঙ্গীকার করেছিলেন, আমরা সেই অঙ্গীকারের সফলতা কাঙ্খিত পর্যায়ে নিয়ে এসেছি। বিদ্যমান এই অবস্থাকে টেকসই করে আরও উত্তোরণে ওজোপাডিকো লিমিটেড মুজিব শতবর্ষের অঙ্গীকার হিসেবে নানা কর্মসূচী গ্রহনসহ বাস্তাবায়ন করে যাচ্ছেন।   

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category