,

হাটশ হরিপুর ইউনিয়ন জাসদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ হাটশ হরিপুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুুর দি ওল্ড কুষ্টিয়া হাইস্কুল চত্বরে জাসদ নেতা নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন জেলা জাসদ সভাপতি হাজি গোলাম মহসিন।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জনাব আব্দুল আলীম স্বপন।

তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধে ত্রিশ লক্ষ শহীদের আত্মোৎসর্গ ও দুই লক্ষ মা-বোনের সম্ভ্রহানির মধ্যদিয়ে অর্জিত স্বাধীন বাংলাদেশে শোষনমুক্ত সমাজ নির্মান ও সু-শাসনের গনতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠার সংগ্রাম করে যাচ্ছে; এই মুলমন্ত্রে জাসদের নীতিগত রাজনৈতিক সংগ্রামের মধ্য দলবাজি করে ব্যক্তিগত সুবিধা সন্ধানীদের কোন ঠাঁয় নাই। আজকের যারা জাসদের আদর্শিক সংগ্রামের শামিল হতে এই সম্মেলনের মাধ্যমে নেতৃত্বে আসবেন তারা সেই অঙ্গীকার নিয়েই দলের সংগ্রামকে এগিয়ে নিতে হবে। কারন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) ভোগের নয় ত্যাগের রাজনীতিতে বিশ্বাস করে। দলের নেতাকর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দেওয়ার পাশাপাশি আধুনিক হরিপুরের স্বপ্নদ্রষ্টা প্রয়াত সফল চেয়ারম্যান এম মাহামুদ হোসেন সাচ্চুর জীবদ্দশার বর্ণিল সংগ্রামী জীবনের স্মৃতি চারণ করেন। এম মাহামুদ হোসেন সাচ্চুর দেখানো পথেই হরিপুর ইউনিয়ন জাসদ সুসংগঠিত ও জনগণের কাছে আস্থা ভালবাসা অর্জন করেছে। শহীদ এম মাহামুদ হোসেন সাচ্চুর তার রাজনৈাতিক সংগ্রমের মধ্যদিয়ে সারাদেশের নেতাকর্মীদের কাছে চিরদিন স্মরণীয় হয়ে আছেন।

সম্মেলনে আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরও বক্তব্য রাখেন, কুষ্টিয়া সদর উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম মকলু,জেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সাংগঠনিক শ্রী অসিত কুমার সিংহ রায়, জেলা যুবজোটের সাধারণ সম্পাদক মাহাবুব হাসান প্রমুখ। সেখানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ও মানবাধিকারকর্মী হাসান আলী।

হাটশ হরিপুর ইউনিন জাসদের নতুন কমিটির নেতৃবৃন্দ

শেষে আবু তৈয়বকে সভাপতি ও আব্দুল মাজেদকে সাধারণ সম্পাদক করে ইউনিয়ন জাসদের ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির পরিচয় করিয়ে দেন জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন।

আগামী তিন বছরের নেতৃত্বে আগত সকল নেতৃবৃন্দ সেখানে উপস্থিত থেকে পরিচিত হন এবং সম্মেলন স্থলের সকলে করতালির মাধ্যমে অভিনন্দন জানয়।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category