,

কুষ্টিয়ায় দেশ রূপান্তর পত্রিকার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন

ষ্টাফ রিপোর্টার:
কুষ্টিয়ায় বর্ণাঢ্য র‌্যলী ও কেক কাটার মধ্যদিয়ে দায়িত্বশীলদের দৈনিক দেশ রূপান্তর পত্রিকার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় র‌্যালী শেষে কুষ্টিয়া পৌর বিজয় উল্লাস চত্বরে দেশরূপান্তর কুষ্টিয়া প্রতিনিধি হাসান আলীর আয়োজনে এই প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দেশ রূপান্তর লোগো সম্বলিত কেক কাটেন কুষ্টিয়ায় ১ম স্বাধীন বাংলার পতাকা উত্তোলনকারী ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুল জলিল।


এসময় সেখানে উপস্থিত ছিলেন জেলার প্রবীন সাংবাদিক আব্দুর রশীদ চৌধুরী, সম্মিলিত সামাজিক আন্দোলনের জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, কুষ্টিয়া প্রেসক্লাসের সাধারণ সম্পাদক আনিসজ্জামান ডাবলু, এডিটরস ফোরাম কুষ্টিয়ার সভাপতি মজিবুল শেখসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষার্থী এবং প্রতিনিধিত্বশীল সংগঠনের নেতৃবৃন্দ।


এসময় দেশ রূপান্তর পত্রিকার বর্ষপূর্তী ও ১ম প্রতিষ্ঠা বার্ষিকীতে পত্রিকায় প্রকাশিত যুগান্তকারী প্রতিবেদনের গুরুত্ব তুলে ধরে বক্তারা বলেন, টেকসই উন্নয়নের অগ্রযাত্রায় দেশ এগিয়ে যাচ্ছে। এই ধারাকে অব্যহত রাখার পথে নানা বিপত্তি ও বিচ্যুতির চিত্র তুলে ধরে দেশের শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক দেশ রূপান্তর সাহসিকতার একটি মাইল ফলকের স্থান দখল করেছে। নানা বাধা বিপত্তি ও প্রতিকুলতা সত্ত্বেও বিগত দিনে দেশ রূপান্তর বালিস কান্ড বা পর্দা কান্ডের মতো অসংখ্য গুরুত্বপূর্ন সংবাদ দেশবাসীর কাছে তুলে ধরেছেন আগামী দিনেও সেই অভিন্ন সাহসিকতার প্রত্যয় নিয়ে গণমাধ্যমের উপর অর্পিত দায়বোধ থেকে যথাযথ পালন করে যাবেন বলে দেশবাসী বিশ^াস করে। মাত্র এক বছরের পথপরিক্রমায় দেশরূপান্তর যেভাবে পাঠক মনের কাঙ্খিত খুধা মেটাতে সক্ষম হয়েছে আগামীদিনেও যেন এই পথচলা উত্তরোত্তর আরও সমৃদ্ধ বিকশিত হয় সেই প্রত্যাশা ব্যক্ত করেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category