,

ট্রেনে ধর্ষণ: ঢামেকে ভর্তি কিশোরী

রাজধানীর মুগদা হাসপাতালের সামনে থেকে ঘুরতে নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে কমলাপুর রেল স্টেশনে নিয়ে ট্রেনের ভেতরে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষণের শিকার কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত সম্রাট নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে মামলা করা হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ঐ কিশোরীর নানী মুগদা হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার বিকালে হাসপাতালের নিচে থেকে ঘুরতে নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে তাকে সম্রাট কমলাপুর রেলওয়ে স্টেশনে নিয়ে যান।

সেখানে যমুনা এক্সপ্রেস ট্রেনের টয়লেটে আটকে ভয় দেখিয়ে ঐ কিশোরীকে ধর্ষণ করেন সম্রাট। এ ঘটনায় ঐ কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে সম্রাটকে পুলিশ গ্রেফতার করে। এছাড়া বৃহস্পতিবার দুপুরে মেয়টিকে ঢামেকের হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

ঢাকা রেলওয়ে পুলিশ থানার উপ-পরিদর্শক (এসআই) রুশো বণিক জানান, ভুক্তভোগীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। আসামি সম্রাটকে গ্রেফতার করা হয়েছে। ঐ কিশোরীকে ঢামেকে ভর্তি করা হয়েছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category