,

মিরপুরে কামারুল আরেফিনের সমর্থণে আ’লীগের তৃণমূলের নেতাকর্মীরা


মস্তফা কামাল: কুষ্টিয়ার মিরপুর আসন্ন উপজেলা নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামারুল আরেফিনের পক্ষে পথসভা ও মোটরসাইকেল শো-ডাউন অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে তৃণমুলের আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে বিভিন্ন স্থানে পথসভা ও মোটরসাইকেল শো-ডাউন অনুষ্ঠিত হয়েছে।


সদরপুর: সদরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিয়াত আলীর লালু ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল হালিম বিশ^াসের নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ সদস্য সামসুল আরেফিন, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাজেদুর আলম বাচ্চু, সাংগাঠনিক সম্পাদক আব্দুল খালেক, ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারন সম্পাদক জুয়েল, জেলা কৃষক লীগের যুগ্ম-সাধারন সম্পাদক রমজান আলী সাহেব, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলা তাতী লীগের যুগ্ম-আহবায়ক মাস্টার হাবিবুর রহমান, আ’লীগ নেতা গোলাম মস্তফাসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ নেতাকর্মীরা আজমপুর বাজার থেকে এক মোটরসাইকেল র‌্যালি বের হয়ে সদরপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ও মহল্লা প্রদক্ষিন করে। শেষে কাতলামী বাসষ্টান্ডে এক পথসভা অনুষ্ঠিত হয়।


আমলা: আমলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি একলেমুর রেজা সাবান ও যুগ্ম-সাধারন সম্পাদক শফিকুল ইসলাম আজমের নেতৃত্বে আমলা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক সিদ্দিক আলী, ইউপি সদস্য আব্দুল হান্নান, আমানউল্লাহ আমান, হাসমত আলী, ইউনিয়ন যুবলীগের সভাপতি উজ্জল হোসেন, যুগ্ম-সাধারন সম্পাদক মুন্সি মাসুদ রানাসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ নেতাকর্মীরা আমলা বাজার থেকে এক মোটরসাইকেল র‌্যালি বের হয়ে আমলা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ও মহল্লা প্রদক্ষিন করে। শেষে নিমতলা বাজারে এক পথসভা অনুষ্ঠিত হয়।

মালিহাদ: মালিহাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আকরাম হোসেন ও উপজেলা কৃষকলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল হামিদের নেতৃত্বে ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জিন্নাত আলী, যুগ্ম-সাধারন সম্পাদক ইউনুস আলী, সাংগাঠনিক সম্পাদক উসমান আলী, উপজেলা যুবলীগের সম্পাদক মন্ডলীর সদস্য ইবনে মিজান নান্নু, মালিহাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি নওয়াব আলী, সাধারন সম্পাদক সাদেকুজ্জামান সুমনসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ নেতাকর্মীরা মালিহাদ বাজার থেকে এক মোটরসাইকেল র‌্যালি বের হয়ে মালিহাদ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ও মহল্লা প্রদক্ষিন করে। শেষে মালিহাদ শান্তির বাজারে এক পথসভা অনুষ্ঠিত হয়।
কুর্শা: কুর্শা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান নেতৃত্বে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক জহুরুল ইসলাম, উপজেলা যুবলীগের সদস্য সমির উদ্দিন মালিথাসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ নেতাকর্মীরা সাধারন মানুষের মাঝে কামারুল আরেফিনের সমর্থনে দোয়া চান।
পৌর: মিরপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফেরদৌস ওয়াহেদ জোয়ার্দ্দার ও উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আলহাজ¦ মহাম্মদ আলী জোয়ার্দ্দার নেতৃত্বে উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি নাজিম উদ্দিন, যুগ্ম-সাধারন সম্পাদক মহন খাঁন, সাংগাঠনিক সম্পাদক মোরশেদ আলম, আবু আবু সাঈদ জোয়ার্দ্দার, সোহাগ আহম্মেদ, পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক হীরক জোয়ার্দ্দার, ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক নাঈম শাহরিয়ার আকাশ, অন্তর খাঁন, শ্রমিকলীগের সাংগাঠনিক সম্পাদক আশরাফুল আলম হীরা, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ নেতাকর্মীরা মিরপুর বাজার থেকে এক মোটরসাইকেল র‌্যালি বের হয়ে মিরপুর পৌর সভার প্রতিটি ওয়াড ও মহল্লা প্রদক্ষিন করে। শেষে মিরপুর বাজারে এক পথসভা অনুষ্ঠিত হয়।
আমবাড়ীয়াঃ আমবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আহমেদ আলী, আওয়ামীলীগ নেতা সমাজ সেবক তোফাজ্জেল হোসেন ভুট্টো ও উপজেলা যুবলীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক জজ মালিথা এবং নেতা হারুন অর রশিদের নেতৃত্বে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু মানব কল্যাণ লীগের সাংগঠনিক সম্পাদক ডা: আল আমিন শেখ, কৃষকলীগ নেতা হাবিবুর রহমান, মোহাম্মদ বাবু, ঝন্টু মালিথা, তানজিন আহমেদ লিটন প্রমুখ। আমবাড়ীয়া ইউনিয়নের ১৭টি গ্রামের ৯টি ওয়াডে দিন গনসংযোগ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় হালসা বাজার, শাকদহচর মোড়, বামনগাড়ী মোড়, আমবাড়ীয়া মোড়, ভেদামাড়ী ও নগরবাঁকা মোড়ে বিশাল শোডাউন, গনসংযোগ ও মত বিনিময় সভা করা হয়। পথসভায় বক্তারা বলেন, মিরপুর উপজেলা অভুতপূর্ব উন্নয়ন, কল্যাণ, সমৃদ্ধি ধারা অব্যহত রাখার জন্য আবার ও মিরপুর উপজেলা পরিষদে নির্বাচনে নৌকা প্রার্থী হিসাবে কামারুল আরেফিনকে চাই।
চিথলিয়া: চিথলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামূল হক বাবলুর নেতৃত্বে উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি জিয়াউর রহমানসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ নেতাকর্মীরা চিথলিয়া বাজার থেকে এক মোটরসাইকেল র‌্যালি বের হয়ে চিথলিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ও মহল্লা প্রদক্ষিন করে। শেষে চিথলিয়া বাজারে এক পথসভা অনুষ্ঠিত হয়।


ধুবাইল: ধুবাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মোল্লার নেতৃত্বে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতর আলী, উপজেলা যুবলীগের সদস্য সুমন মাহমুদ, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমানসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ নেতাকর্মীরা ধুবাইল বাজার থেকে এক মোটরসাইকেল র‌্যালি বের হয়ে ধুবাইল ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ও মহল্লা প্রদক্ষিন করে। শেষে ধুবাইল ইউনিয়ন বাজারে এক পথসভা অনুষ্ঠিত হয়।
বারুইপাড়া: বারুইপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোমিনুল ইসলাম মোমিনের নেতৃত্বে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ নেতাকর্মী ও সাধারন মানুষদের সাথে মতবিনিময় ও কামারুল আরেফিনের জন্য দোয়া চান।
এ ছাড়া উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও তালবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান মিঠুর নেতৃত্বে ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা সাধারন মানুষদের সাথে মতবিনিময় ও কামারুল আরেফিনের জন্য দোয়া চান।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category