,

কলকাতার চলচ্চিত্রে গাইলেন ইমরান

অনলাইন ডেস্ক:

একের পর এক সুখবর দিয়ে এগিয়ে যাচ্ছেন কন্ঠশিল্পী ইমরান। গত কয়েক বছর ধরে অডিও এবং চলচ্চিত্রের গানে টানা সফলতা পেয়ে আসছেন তিনি। শুধু দেশে নয়, কলকাতায়ও এখন বেশ পরিচিত মুখ তিনি।

কলকাতায় এর আগে টিপস কোম্পনি থেকে তার গান প্রকাশ হয়েছে। তাছাড়া সেখানকার সংগীত পরিচালক ও শিল্পীদের সঙ্গেও দারুণ সখ্য রয়েছে ইমরানের। এরই মধ্যে বলিউড ও কলকাতার শীর্ষ নারী শিল্পীদের সঙ্গে দ্বৈত গানেও কন্ঠ দিয়েছেন তিনি।

সম্প্রতি যৌথ প্রযোজনার ছবি ‘নূরজাহান’ এ একটি গান গেয়েছেন তিনি। ‘মন বলেছে’ শিরোনামের এই গানটি এরই মধ্যে বেশ প্রশংসিত হচ্ছে। নতুন খবর হলো এবার প্রথমবারের মতো কলকাতার ছবিতে গান গাইলেন তিনি। ছবির নাম ‘রং টার্ন’।

এ ছবিতে ‘মন এ কেমন’ শিরোনামের একটি গান তিনি গেয়েছেন বলিউড ও কলকাতার আলোচিত শিল্পী মহালক্ষীর সঙ্গে। গানটির সুর ও সংগীত করেছেন দেব সেন। এ গানটির ভিডিও এখন কলকাতার সংগীত বাংলা চ্যানেলে নিয়মিতই প্রচার হচ্ছে। এর মাধ্যমে হাবিব ওয়াহিদের পর দ্বিতীয় শিল্পী হিসেবে ইমরান কলকাতার ছবিতে গান গাইলেন।

এ বিষয়ে ইমরান বলেন, এটা খুব ভালো লাগার একটি ব্যাপার। এসভিএফ কোম্পানি থেকে গানটি প্রকাশ হয়েছে। এরই মধ্যে ‘মন এ কেমন’ গানটি থেকে বাংলাদেশ ও কলকাতা থেকে খুব ভালো সাড়া পাচ্ছি। গানটির চিত্রায়নও বেশ ভালো হয়েছে। সামনে কলকাতার আরো বেশ কিছু ছবিতে আমার গাওয়ার কথা চলছে। ব্যাটে বলে মিলে গেলে করে ফেলবো।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category